সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য কলেজ ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

সাদ্দাম উদ্দীন রাজ রায়পুরা উপজেলা

রায়পুরা উপজেলা বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য ও বিএনপির ডাকা ৪৮ ঘণ্টা অবরোধের প্রতিবাদে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন রায়পুরা সরকারি কলেজ শাখার নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকাল ১১.০০ টায় রায়পুরা সরকারি কলেজ চত্ত্বর থেকে এক বিক্ষোভ মিছিল বের করেন ছাত্রলীগ নেতা-কর্মীরা।

এ সময় রায়পুরা সরকারি কলেজের শাখার
ছাত্রলীগের সভাপতি নাসির উদ্দীন ও সাধারণ সম্পাদক মাহমুদ হানিফ বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন। মিছিলটি রায়পুরা কলেজ থেকে শুরু হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে আবার কলেজে এসে শেষ হয়। মিছিল থেকে অবরোধ ও নাশকতার বিরুদ্ধে নানা স্লোগান দেওয়া হয়। এরপর কলেজ গেটের সামনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সেখানে বক্তারা সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এবং নাশকতা প্রতিরোধে ছাত্রলীগের রাজপথে থাকার ঘোষণা দেওয়া হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন রায়পুরা সরকারি কলেজের সহ-সভাপতি মেহেদী হাসার তুসার,,সহ-সভাপতি রবিউল,,সহ-সভাপতি এস.এম রাসেল,,সহ-সভাপতি রিপন মিয়া,সহ-সভাপতি আরফিন রাহুল,, যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ আহমেদ, সাংগঠনিক সম্পাদক সাইদুল, রায়পুরা সরকারি কলেজ শাখা ১ম বর্ষ সভাপতি ইমরান প্রমুখ।

উল্লেখ্য আগামী ১২ ই নভেম্বর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নরসিংদী মোসলেউদ্দীন ভূইয়া স্টেডিয়ামে মাঠে আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন। সে জনসভাকে সফল করার লক্ষ্যে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ কামনা করেন বক্তারা।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com